October 22, 2024, 7:41 am

গৌরনদীতে নাশকতা পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার-১২

গৌরনদীতে নাশকতা পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার-১২

বরিশালের গৌরনদীতে নাশকতা পরিকল্পনার অভিযোগে ১২ জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। ছবি: বিপ্লবী বাংলাদেশ।

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আমিনুল ইসলাম ওরফে শাহীনের বাসায় ইউনিয়ন বিএনপির কর্মী সভা চলাকালে সোমবার রাতে স্থানীয় যুবলীগের ৫০/৬০ নেতাকর্মী হামলা চালিয়ে কমপক্ষে ৭ জনকে আহত করেছে। পরে বিষয়টি থানায় অবহিত করার পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে বার্থী ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানান, গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আমিনুল ইসলাম সোমবার দিবাগত রাতে তার বাড়িতে ইউনিয়ন বিএনপির কর্মীসভা আহবান করে।

এ সময় রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে পিটিয়ে ৬/৭ জনকে আহত করেছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে রাত সাড়ে ৯টার দিকে বিএনপি ও সহযোগী সংগঠনের ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আমিনুল ইসলাম (৪৭), সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল গাজী (৫০), ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মন্টু খান (৪৫), বার্থী ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সম্পাদক কাইয়ুম খান (৩৮), ইউনিয়ন যুবদল কর্মী মোঃ এনায়েত হোসেন (৩২), জাফর খান (৩৩)সাইফুল ইসলাম (৩০), রেজাউল মোল্লা (৩৪), সামিউল বেপারী (৩০) ইউনিয়ন ছাত্রদল কর্মী আকাশ খন্দকার (২৬), মোঃ মুন্ন‍া আহম্মেদ (২৪) ও রাজিহার ইউনিয়নের চেয়ারম্যান ও আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছসেবকলীগের সভাপতি মোঃ ইলিয়াস তালুকদারের ছোট ভাই ইখতিয়ার তালুকদার (৩৬)। বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আমিনুল ইসলাম অভিযোগ করে বলেন, আমার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করতে আত্মীয়-স্বজন ও স্থানীয় কতিপয় কর্মীদের নিয়ে পরামর্শ করছিলাম।

এ সময় রাত সাড়ে ৮টার দিকে বার্থী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মামুন প্যাদার (৪০) নেতৃত্বে ৫০/৬০ জন সন্ত্রাসী আমার বাড়িতে হামলা চালায়। এ সময় আমাকে কুপিয়ে ও পিটিয়ে ৭ জনকে আহত করে এবং পুলিশকে খবর দিয়ে ১২ জনকে পুলিশের কাছে হস্তান্তর করেছে। অভিযোগের ব্যপারে জানতে চাইলে বার্থী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মামুন প্যাদা অভিযোগ অস্বীকার করে বলেন, হামলার কোন ঘটনা ঘটেনি। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেনের কাছে এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আসামিদের বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com