October 22, 2024, 5:30 am

গৌরনদীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম

গৌরনদীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামের ব্যবসায়ী জামাল হাওলাদারকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। বুধবার (৩ জুলাই) রাত ১০টার দিকে একদল দুর্বৃত্ত চন্দ্রহার বাজারের ওই ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে সাথে থাকা দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়।

ওই রাতেই গুরুতরভাবে আহত ব্যবসায়ীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ব্যবসায়ীর স্ত্রী রুবি আক্তার (২৬) বাদি হয়ে দুই জনের নামাল্লোখসহ ৫জনকে আসামি করে বৃহস্পতিবার গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। আহত ব্যবসায়ী জামাল হাওলাদার (৩৫) জানান, গৌরনদী উপজেলার বংকুরা গ্রামের শামীম বেপারীর (৪০) সাথে আমার পরিবারের পূর্ব শত্রুতা রয়েছে। বুধবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রিকসা ভ্যানে করে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে বংকুরা সেতুর কাছে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ওই গ্রামের হাকিম বেপারীর পুত্র শামীম বেপারী (৪০), রহিম বেপারী (৪৫) ও মৃত ওসমান গনির পুত্র হাকিম বেপারী (৬৫)সহ ৪/৫জন আমার পথরোধ করে ভ্যান থামিয়ে লোহার রড, জিআই পাইপ ও লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে আমার উপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় ভ্যান চালক আব্দুল আজিজ (৩৫) আমাকে রক্ষায় এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে আমার কাছে থাকা নগদ দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। ভ্যান চালক আব্দুল আজিজ বলেন, হামলার এক পর্যায়ে সন্ত্রাসীরা ব্যবসায়ী জামাল হাওলাদারকে জবাই করার কথা বললে আমি ডাক চিৎকার দিলে গ্রামের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অভিযোগের ব্যপারে জানতে চাইলে হামলার ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা অস্বীকার করে শামীম বেপারী বলেন, হামলা কথা শুনেছি কিন্তু হামলার সঙ্গে আমরা জড়িত না। ব্যবসায়ী জামালের সাথে আমাদের স্থানীয় বিরোধ থাকায় আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মাজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় ব্যবসায়ীর স্ত্রী বাদি হয়ে দুই জনের নামাল্লোখসহ ৫জনকে আসামি করে বৃহস্পতিবার গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com