October 22, 2024, 5:33 am

বরিশালে শহীদ বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালিত

বরিশালে শহীদ বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার ॥ জাতির জনক বঙ্গবন্ধুর জৈষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে মহানগর ও জেলা আওয়ামী লীগ সহ প্রশাসনের পক্ষ থেকে শেখ কামালের প্রতিকৃর্তিতে পূস্পার্ঘ অর্পণ, আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে।

শনিবার নগরীর শহীদ সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সম্মুখসহ বরিশাল সার্কিট হাউজে পৃথকভাবে এ কর্মসূচি পালিত হয়। সকাল সাড়ে নয়টায় দলীয় কার্যালয়ের সম্মুখে অস্থায়ী শেখ কামালের প্রতিকৃতিতে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষে প্রথমে পূস্পার্ঘ শ্রদ্ধা নিবেদন করে বিসিসি প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন সহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ। পরবর্তীতে শ্রদ্ধা নিবেদন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা মাহবুব উদ্দিন বীর বিক্রম, মোহাম্মদ হোসেন চৌধুরী হোসেন নানা), এ্যাড. মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক এ্যাড. কায়ূম খান কায়সার, এ্যাড, মজিবুর রহমানসহ বিভিন্ন জেলা নেতৃবৃন্দ।

 

এরপরই শ্রদ্ধা নিবেদন করে বরিশাল মহানগর আওয়ামী লীগ এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.জাহাঙ্গীর হোসাইন,এ্যাড. রফিকুল ইসলাম খোকন, হাসান মাহমুদ বাবু, আয়োয়ার হোসাইন, এ্যাড. রফিকুল ইসলাম ঝন্টু, মিজানুর রহমান সহ বিভিন্ন মহানগর নেতৃবৃন্দ। পর্যায়ক্রমে জেলা ও মহানগর আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্বা নিবেদন করে। অপর দিকে বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে সার্কিট হাউজ ভবনে অস্থায়ী শেখ কামালের প্রতিকৃতি মঞ্চে শ্রদ্ধা নিবেদন করে বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী, বরিশাল রেঞ্জ নবাগত ডিআইজি মোঃ জামিল হাসান, পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার হাসান মোঃ শওকত আলী, বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম বার, বরিশাল জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম ও বরিশাল শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর আব্বাস উদ্দিন খান। পরে জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে শেখ কামালের ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা ও স্মৃতিচারন সভায় তারা বক্তব্য রাখেন। এছাড়া বিকালে দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com