October 22, 2024, 7:42 am

বাকেরগঞ্জের চরাদিতে দরবেশ রহমত খান জামে মসজিদ’র কমিটি গঠন

বাকেরগঞ্জের চরাদিতে দরবেশ রহমত খান জামে মসজিদ’র কমিটি গঠন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নের দরবেশ রহমত খান জামে মসজিদ’এর কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন ম্যাস্কওয়েভ গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক সবার পত্রিকার প্রকাশক-সম্পাদক মাসফি মারুফ। ছবি- বিপ্লবী বাংলাদেশ।

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নের খাসের বাজার এলাকার দরবেশ রহমত খান জামে মসজিদ’এর কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ম্যাস্কওয়েব গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক সবার পত্রিকার প্রকাশক-সম্পাদক মাসফি মারুফকে সভাপতি ও ব্যবসায়ী মো: লিটনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শুক্রবার জুম্মার নামাজ শেষে স্থাণীয় মুসল্লিদের উপস্থিতিতে এ কমিটি ঘোষনা করা হয়। এবিষয়ে নব নির্বাচিত কমিটির সভাপতি মাসফি মারুফ এর সাথে আলাপকালে তিনি জানান, দরবেশ রহমত খান জামে মসজিদ ২০০৪ সালে আমার দাদা মরহুম আব্দুল মোতালেব মানিক তালুকদার ও দানবীর ডা: আব্দুল হাকিম এর একান্ত প্রচেষ্টায় স্থাণীয়দের সহেযোগীতায় তৈরী করা হয়েছে। এরপর নানা চড়াই উতরাই পেড়িয়ে মসজিদটি আজ মুসল্লীদের ইবদাত খানায় পরিনত।

তবে কিছু সমস্যা রয়েছে। সেগুলো মসজিদ কমিটি ও স্থাণীয়দের নিয়ে ইনশাআল্লাহ দ্রুত সমাধান করবো। এবং একতলা বিশিষ্ট এই মসজিদটি আমরা ৩য় তলায় উন্নীত করনের জন্যও পরিকল্পনা হাতে নিয়েছি আর যার কাজ শীঘ্রই শুরু করা হবে বলে তিনি জানান। অপরদিকে স্থাণীয় ষাটোর্ধ মুসল্লী কাদের বলেন, নতুন এই মসজিদ কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের হাত ধরেই দরবেশ রহমত খান জামে মসজিদে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com