October 22, 2024, 5:35 am

মেয়র প্রার্থী রুপনের কর্মী আটক!


নিজস্ব প্রতিবেদক :

বরিশাল সিটি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান রুপনের তিন কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিনগত রাতে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন তিনজনকে বাসা থেকে ডেকে নিয়ে আসেন বলে অভিযোগ করেন প্রার্থী রুপন।
তিনি জানান, খবর পেয়ে সকাল ৯ টা থেকে দেড় ঘন্টা থানায় অবস্থান করেও তিন কর্মীকে আটক করার কোন সদুত্তর পাননি। বিষয়টি পুলিশ কমিশনারকেও অবহিত করা হয়েছে। রুপন বলেন, নগরীর ৩০ নং ওয়ার্ডের তার নির্বাচনী কার্যালয়ের প্রধান মো. রমজানসহ তিনজনকে রাত তিনটার দিকে পরিদর্শক লোকমান হোসেন এসে তাদের বাসা থেকে ডেকে নিয়ে যায়। এয়ারপোর্ট থানার ওসি মো. হেলালউদ্দিন কথা বলবেন জানিয়ে তাদের নিয়ে আটক দেখানো হয়। রুপনের দাবি, তিন কর্মীর বিরুদ্ধে কোন মামলা নেই। তার নির্বাচন বানচাল ও কর্মীদের ভয়-ভীতি দেখানোর জন্য প্রশাসনিক হয়রানি করা হচ্ছে। আটক রমজান যুবদলের ৩০ নং ওয়ার্ডের আহবায়ক। এছাড়া অপর দুই জন হলেন বিএনপির কর্মী মন্টুু মীর ও মোনায়েম হাওলাদার।
এয়ারপোর্ট থানার ওসি মো. হেলালউদ্দিনকে কল করা হলে একবার সংযোগ কেটে দেন। পরবর্তীতে কল করা হলে তিনি রিসিভ করেননি। পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, তিনি কিছু জানেন না। বর্তমানে বাসায় রয়েছেন। থানায় গিয়ে বলতে পারবেন কাউকে আটক করা হয়েছে কিনা।
পুলিশ কমিশনার সাইফুল ইসলামের কাছে কল করে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমি এখন একটা জরুরী মিটিংয়ে আছি। পরে কথা বলি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com