October 22, 2024, 7:22 am

গৌরনদীতে মাদক সম্রাট হীরা মাঝি গ্রেপ্তার

গৌরনদীতে মাদক সম্রাট হীরা মাঝি গ্রেপ্তার

মাদক সম্রাট হীরা মাঝিকে আটক করেছে গৌরনদী থানা পুলিশ।

গৌরনদী প্রতিনিধি ॥ দক্ষিনাঞ্চলের মাদক সম্রাট বরিশালের গৌরনদী মডেল থানার অসংখ্য মাদক মামলার আসামি গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের হীরা মাঝিকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ। শনিবার তাকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে।

তার বিরুদ্ধে একাধিক মাদক মামলার ওয়ারেন্ট রয়েছে। স্থানীয় লোকজন, মাদকাসক্ত পরিবারের অভিভাবক ও  পুলিশ জানান,  গৌরনদী উপজেলার সর্বত্র মাদকের ভয়াবহতা বৃদ্ধি পেয়েছে। সচারচর প্রকাশ্যে বিক্রি হচ্ছে ইয়াবা, ফেন্সিডিলসহ মাদক দ্রব্য। দিন দিন বেড়েছে চলেছে মাদক বিক্রেতা ও আসক্তের সংখ্যা।

ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় মানিক মাঝি ও তার ছোট ভাই হীরা মাঝি মাদক ব্যবসা শুরু করেন। গত এক যুগেরও বেশী সময়ে দুই দক্ষিনাঞ্চলের মাদক সম্রাট হিসেবে আত্মপ্রকাশ করে মানিক ও হীরা মাঝি। ২০১৭ সালের  ২৯ এপ্রিল সন্ধ্যায় পুলিশ গৌরনদীর মাহিলাড়া এলাকা থেকে দক্ষিনাঞ্চলের বড় ইয়াবা ব্যবসায়ী ও গৌরনদীর প্রভাবশালী যুবলীগ নেতা মো. মানিক মাঝি(৪০)কে ১২০পিস ইয়াবাসহ গ্রেপ্তার। তাকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন আঞ্চলিক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা করেছিল। হীরা মাঝি হচ্ছে মানিক মাঝির ছোট ভাই।

দুই ভাই গড়ে তোলেন মাদক সিন্ডিকেট। স্থানীয়রা জানান, গ্রেপ্তারকৃত মানিক মাঝির ক্ষতাসীন দলের  মধ্যে কোন পদ পদবি না থাকলেও দলের নাম ভাঙ্গিয়ে নির্বিগ্নে মানিক মাঝি ও হীরা মাঝি মাদক ব্যবসা করে আসছে। এর আগে মানিক মাঝির ছোট ভাই মো. হিরা মাঝিকে ৯শত পিস ইয়াবাসহ তার সহযোগী মামুনুর রশিদ মোল্লা, শহিদুল ইসলাম গ্রেপ্তার হন।  গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতেএকাধিক মাদক মামলার  পলাতক আসামি গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের হীরা মাঝিকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার তাকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com