October 22, 2024, 6:03 am

অসুস্থ সিদ্দিকের পাশে বরিশাল মহানগর বিএনপি

অসুস্থ সিদ্দিকের পাশে বরিশাল মহানগর বিএনপি

স্টাফ রিপোর্টার ॥ ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য একটু সহনোভূতি মানুষ কি মানুষের কাছ থেকে পেতে পারে না। ভূপেন হাজারিকা কালজয়ী মানুষের মনে নাড়া দিয়ে থাকে অনেক সময়। এরই ধারাবাহিকতায় বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সদররোডে অবস্থিত বিসিসি পরিচালিত মহাত্মা অশ্বনী কুমার টাউন হলের দেখভাল করার প্রতিনিধি দীর্ঘদিন ধরে অসুস্থ সিদ্দিকুর রহমানের পাশে আর্থিক সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে মহানগর বিএনপি।

শনিবার বিকালে নগরীর ২৩ নং ওয়ার্ডস্থ সরদার বাড়ি এলাকায় সিদ্দিকের বাস ভবনে গিয়ে বিএনপি নেতৃবৃন্দ সিদ্দিকের শারীরিক খোঁজ খবর নেয়াসহ তার সুস্থতা কামানা করে দীর্ঘ সময় সিদ্দিকের সাথে বিএনপি কার্যালয়ের পিছনে ফেলা আসা দিনগুলি স্মৃতিচারন করে। এসময় সিদ্দিক মহানগর বিএনপি নেতৃবৃন্দসহ সকলকে একসাথে দেখে আবেগে আপ্লুত হয়ে পড়ে। এক পর্যায়ে মনিরুজ্জামান ফারক ও মীর জাহিদ সিদ্দিক কাছে টেনে নিয়ে বুকে জড়িয়ে ধরে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান ফারুক, মহানগর সদস্য সচিব, এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, মহানগর সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান, মহানগর সদস্য ও দপ্তর সম্পাদক জাহিদুর রহমান রিপন ও ওয়ার্ড বিএনপি আহবায়ক সাজ্জাদ হোসেন, নুরুজ্জামান দোলন, রফিকুল ইসলাম মঈন, কামাল হাওলাদার, মুরাদুল ইসলাম হিমেলসহ বিভিন্ন নেতৃবৃন্দ। উল্লেখ্য সিদ্দিক প্রায় দীর্ঘ ৪০ বছর ধরে পৌরসভা ও পরবর্তীতে সিটি কর্পোরেশন ঘোষিত হওয়া থেকে এক নাগারে অশ্বিনী কুমার টাউন হলের দেখভাল কাজে কর্মরত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com