October 22, 2024, 5:31 am

তালতলীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

তালতলীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বিপ্লবী ডেস্ক ॥ বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে একটি আবাসনে ধর্ষণের শিকার হয়েছে পাঁচ মাসের অন্তঃস্বত্ত্বা এক গৃহবধূ। শনিবার রাত ৯ টার দিকে ঘরে ঢুকে জোর করে ধর্ষণ ও মারধর করেছে একই গ্রামের প্রভাবশালী প্রতিবেশী আকাব্বর কাজীর ছেলে বারেক কাজী।

পরে ওই গৃহবধুর মা টের পেয়ে বাহির থেকে দরজা তালা বন্ধ করে ডাক চিৎকার দিলে স্থানীয় ইউপি সদস্য জাহিদ মোল্লা তালা ভেঙে লোকজন নিয়ে বারেক কাজীকে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা ৯৯৯ ফোন করলে ঘটনাস্থলে পুলিশ এসে ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতাল চিকিৎসার জন্য পাঠায়।

ওই গৃহবধূর মা বলেন, আমার মেয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা থাকায় আমাদের বাড়িতে বেড়াতে আসেন। বিয়ের আগ থেকেই অভিযুক্ত বারেক কাজী আমার মেয়েকে বিরক্ত করে আসছে। বিয়ের পরে যখন মেয়ে বাড়িতে আসে তখনও কুপ্রস্তাব দেয় বারেক। শনিবার রাতে আমি ঘর থেকে বাহিরে বের হলে সুযোগ বুঝে বারেক কাজী ঘরে প্রবেশ করে মেয়ের মুখ চেপে ধর্ষণ করে।

আমি বাহির থেকে দরজা তালাবন্ধ করে আশপাশের লোকজন ডাকলে স্থাণীয় ইউপি সদস্য জাহিদ মোল্লা লোকজন নিয়ে এসে তালা ভেঙে মেয়েকে মারধর করে বারেক গাজীকে ঘর থেকে বের করে নিয়ে যায়। পরে স্থাণীয়রা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আমার মেয়েকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

আমি এর সুষ্ঠু বিচার চাই। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, রাতে ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com