October 22, 2024, 3:24 am

পাথরঘাটায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পাথরঘাটায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিপ্লবী ডেস্ক ॥ বরগুনার পাথরঘাটায় সুমাইয়া (১৩) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল ৭টার দিকে বাড়ির আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

জানা যায়, সুমাইয়া উপজেলার কালমেঘা ইউনিয়নের পশ্চিম গুটাবাছা ৯ নম্বর ওয়ার্ডের দুলাল মিয়ার মেয়ে এবং পাথরঘাটা আদর্শ উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী খলিল মিয়ার ছেলে রব্বানীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুমাইয়ার।

রব্বানীর দেওয়া একটি মুঠোফোন গতকাল শনিবার রাতে সুমাইয়ার বাবা নিয়ে নেন। স্থানীয়রা ধারণা করছেন, মুঠোফোন নিয়ে যাওয়ার কারণে অভিমানে সুমাইয়া আত্মহত্যা করেছে।

সুমাইয়ার বাবা দুলাল মিয়া বলেন, ‘সকালে সুমাইয়া ঘুম থেকে উঠে চা-বিস্কুট খেয়ে ওর রুমে শুয়ে ছিল। আমি কাজের জন্য একটু বাড়ির বাইরে গিয়েছিলাম। সাড়ে ৭টার দিকে ঘরে এসে দরজা-জানালা বন্ধ পেয়ে ডাকাডাকি করি। কোনো সাড়া না পেয়ে পার্শ্ববর্তী আত্মীয়স্বজনদের নিয়ে জানালার ফাঁক দিয়ে সুমাইয়াকে ঝুলে থাকতে দেখি।

পরে ঘরের দরজা ভেঙে ওড়না কেটে নিচে নামিয়ে তাকে দ্রুত পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।’ পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান হাসপাতালে আনার আগেই সুমাইয়ার মৃত্যু হয়েছে। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, মরদেহ হাসপাতালে সুরতহাল করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com