October 22, 2024, 3:33 am

পিরোজপুরে টমটমে বাসের ধাক্কা, নিহতের সংখ্যা বেড়ে ৬

পিরোজপুরে টমটমে বাসের ধাক্কা, নিহতের সংখ্যা বেড়ে ৬

বিপ্লবী ডেস্ক ॥ পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাড়িয়েছে। এছাড়া পৃথক আরেকটি দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান।

নিহতরা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (১৪), কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (১৮) ও কচুয়া উপজেলার মো. বাদশা (১৮), কচুয়া উপজেলার মো. শাহিন মোল্লা (১৯) ও মো. ছাব্বির হোসেন (১৭)। এছাড়া বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি। পৃথক আরেকটি দুর্ঘটনায় নিহত হয়েছেন পিরোজপুর পৌরসভার কেষ্ট নগর এলাকার মোয়াজ্জেল হাজীর ছেলে মনিরুল জামান (৫৫)। তিনি জেলা সিভিল সার্জন অফিসের কর্মচারী বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ১৮ জন ক্যাটারিং কর্মী নসিমনে করে বাগেরহাট থেকে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা সদর উপজেলার শংকরপাশা গ্রামের মঠবাড়িয়া থেকে ঢাকাগামী গ্রামীণ পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৫৩৩৭৫) একটি বাস নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাদশা ও শাহীন নামে দুইজনের মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর ইয়াসিন নামে আরও একজনের মৃত্যু হয়। আর খুলনায় নেওয়ার পর শাহীন ও ছাব্বির নামে দুইজনের মৃত্যু হয়েছে। অন্য জনের নাম পরিচয় পাওয়া যায়নি। এছাড়া পিরোজপুর পৌরসভার ধুপপাশা এলাকার পিরোজপুর-হুলারহাট সড়ক থেকে মনিরুল জামানের মরদেহ উদ্ধার করেছে পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

হাসপাতালে চিকিৎসা নেওয়া সিরাজুল ইসলাম শিমুল বলেন, আমরা বাগেরহাটের কচুয়া থেকে পিরোজপুরের ভান্ডারিয়ায় ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) দেওয়ার জন্য যাচ্ছিলাম। পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক দিয়ে আসা একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই শাহিন মল্লিক ও বাদশার মৃত্যু হয়। পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে খুলনা পাঠিয়েছি। দুইজন ঘটনাস্থলে মারা গেছেন ও একজনকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে। আহত অবস্থায় শাহীন ও ছাব্বিরকে খুলনা পাঠানো হলে সেখানে তাদেরও মৃত্যু হয়। এছাড়া আরও একজন নিহত হয়েছেন, তার পরিচয় পাওয়া যায়নি। পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা মো. মাসুদুজ্জামান বলেন, দুর্ঘটনা ঘটানো বাসটি জব্দ করা হয়েছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। বাস চালককে আটকের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com